আজ সোমবার ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৬, ২০২৩, ৮:৫২ অপরাহ্ণ




গৌরীপুরে বিদ্যা-বুদ্ধির দেবী সরস্বতী পুজা অর্চনা

ময়মনসিংহের গৌরীপুরে বৃহস্পতিবার (২৬ জানুয়ারি/২০২৩) জ্ঞানদায়িনী বিদ্যাদেবী মা সরস্বতী পুজা অর্চনা অনুষ্ঠিত হয়। গৌরীপুর সরকারি কলেজ, আরকে সরকারি উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও পৌর শহরের স্টেশন রোড, বাগানবাড়ি, কালিখলা, উত্তরবাজার, খেলার মাঠ ও ইউনিয়নের বিভিন্ন স্থানে পুজারীরা এ পুজা অর্চনা করেন।


দি চাইল্ড বেøাজম কিন্ডারগার্টেনের শিক্ষার্থী শ্যামশ্রী ঘোষ বৃন্দা জানান, তিনি সরস্বতী দেবীর নিকট আলোকিত মানুষ হতে বিদ্যার জন্য প্রার্থনা করেছেন। স্কুল যেন খুলে যায়, আবারও নিয়মিত স্কুলে যেতে পারে সেই জন্য করোনামুক্ত হওয়ার জন্য আরাধনা করেছে। গৌরীপুর পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ জানান, আমরা দেবীর নিকট প্রার্থনা করেছি। এ বিশ^ভুবনের শিক্ষাঙ্গন ও শিক্ষার্থীদের বিদ্যার্জনে কোনো প্রতিবন্ধকতা না থাকে। আমাদের সন্তানরা আদর্শ শিক্ষায় শিক্ষিত হতে পারে। পুর্জা অচনা করেন ঠাকুর হারাধন চক্রবর্তী।

অপরদিকে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পুজা উদযাপন কমিটির আহŸায়ক সিনিয়র সহকারী শিক্ষক চিত্রা ভট্টাচার্যের সভাপতিত্বে দেবী’র ‘বীণাপানিতে যার, তিনি বীণাপাানি-সরস্বতী’ শীর্ষক আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় অংশ নেন প্রধান শিক্ষক মো. এনামুল হক সরকার,

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১